Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় হোসাইনীয়া কমিটির উদ্যোগে জশনে জুলুছ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে রাজাপুরা দরবার শরীফের হোসাইনীয়া কমিটি বাংলাদেশ চান্দিনা পৌর শাখার ব্যবস্থাপনায় জসনে জুলুছ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে জুলুছটি চান্দিনা শহরের গুরুত্তপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চান্দিনা আল আমিন কামিল মাদরাসা মাঠে দোয়া ও মুনাজাতের মাধ্যমে শেষ হয়। পরে আলোচনা সভায় ঈদে মিলাদুন্নবীর (সা.)’র তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন, রাজাপুরা দরবার শরীফের পীর আল্লামা শাহ মোহাম্মদ নাদিমুর রশিদ আল ক্বাদেরী (মা. জি.)।

এতে উপস্থিত ছিলেন, চান্দিনা পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মফিজুল ইসলাম, নধামতী আলিয়া মাদরাসার প্রধান মুহাদ্দিস শায়খুল হাদিস আল্লামা রফিকুল ইসলাম হেলালী (মা. জি.), মুফতি আক্তারুজ্জামান হেলালী, মুফতি সালাহ উদ্দিন আল ক্বাদেরী, মুফতি কে এম শামীম আহমদ চৌধুরী, মাওলানা শামসুল আলম, মাওলানা সৈয়দ হোসাইন ইকবাল, মুফতি কে এম নজরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ