Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীর কিশোর গ্যাং লিডার অপহৃত ছাত্রীসহ গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রাজশাহী জেলার গোদাগাড়ীর কিশোর গ্যাং লিডার, মাদক ব্যবসায়ী ও স্কুল ছাত্রী অপহরণকারী মেহেদী পলাশকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার লস্করহাটি গ্রামে অভিযান চালিয়ে তাকে ও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে। মেহেদী পলাশ উপজেলার লস্করহাটি গ্রামের আনসার আলীর ছেলে।
র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, কিশোর গ্যাং লিডার মেহেদী পলাশ অপহৃত স্কুল ছাত্রীর পাশ্ববর্তী হওয়ার সুবাদে তাকে প্রাইভেটে পড়ায় যাতায়াতকালে প্রেম নিবেদন ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো। ওই ছাত্রী তাতে রাজী না হলে তার পিতা তার সাথে কথা বলতে নিষেধ করেন। এতে গত ৪ অক্টোবার বিকেল সাড়ে ৪টার দিকে প্রতিদিনের মতই মহিশালবাড়ী পুরাতন জেনারেল হাসপাতালের সামনে থেকে প্রাইভেট পড়া শেষে বাড়ী ফেরার পথে শাহ্ সুলতান রহ.মাদরাসার সামনে পৌঁছলে বিকেল ৫টার দিকে পরিকল্পিতভাবে মেহেদী পলাশসহ আরো অজ্ঞাত কয়েকজনের সহযোগিতায় স্কুল ছাত্রীকে জোরপূর্বক সিএনজিতে করে তুলে দ্রুত গতিতে পালিয়ে যায়। তারা ওই ছাত্রীকে অজ্ঞাতস্থানে আটকে রেখেছিলো।
এর আগে ওই কিশোর গ্যাং নেতার বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রকে তুলে নিয়ে গিয়ে ইটভাটায় জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগ ওঠে। অপহৃত স্কুলছাত্রী আগে অপহরণ ও নির্যাতনের শিকার ওই ছাত্রের চাচাতো বোন। পরবর্তীতে গোদাগাড়ী থানায় মামলা হয়। এরই প্রেক্ষিতে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর ন্যায় র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে এবং গোদাগাড়ীর লস্করহাটি এলাকায় র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে সন্ত্রাসী মেহেদী পালাশকে গ্রেফতার ও অপহৃত ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়। এই ঘটনায় মামলা দায়ের হয়েছে বলে গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ