Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন নয় - শাহ্ শহীদ সারোয়ার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৯:২৭ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফুলপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ার বলেন, নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন নয়। আন্দোলন সংগ্রামের মাধ্যমে নির্দলীয় নিরপেক্ষ সরকার আদায় করা হবে। আওয়ামীলীগ দেশে অরাজকতা সৃষ্টি করেছে। অতীতেও তারা বাকশাল কায়েমের মাধ্যমে দেশকে অকার্যকর করেছিলো। তারা আবারো বিদেশি শক্তির ইন্ধনে ক্ষমতায় আসতে চায়। কিন্তু বিএনপি নেতাকর্মীরা আমাদের নেতা তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে আপনাদের পতন ঘটাবে। আর কোনো পাতানো নির্বাচন হতে দেয়া হবে না। এই সরকারকে বাধ্য করবো পদত্যাগ করতে, পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা প্রদান করতে।

নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, আজকে আমাদের অস্তিত্বের জন্য, বাঁচার জন্য এবং আমাদেরকে রক্ষা করার জন্য আন্দোলনের কোন বিকল্প নেই। এই হাসিনা সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ভোলাসহ বিভিন্ন স্থানে বিএনপির কর্মসূচীতে অন্যায়ভাবে গুলিবর্ষণ ও নেতাদের হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (৭ অক্টোবর) বিকালে ময়মনসিংহের ফুলপুরে পয়ারী ইউনিয়ন বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পয়ারী ইউনিয়ন বিএনপির সিনিয়র সভাপতি মফিজুল ইসলামের সভাপতিত্বে ও জেলা উত্তর যুবদলের সহ-সভাপতি উপজেলা যুবদলের সভাপতি মোঃ সানোয়ার হোসেন খানের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন জেলা উত্তর বিএনপির সদস্য ফুলপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ এমদাদ হোসেন খান, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য কুদরত আলী, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আমজাদ সরকার, জেলা কৃষকদলের সদস্য সচিব শাহ মোহাম্মদ আলী, পয়ারী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক কামাল সরকার, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক দিদারুল ইসলাম বিপুল ফকির, সহ-সভাপতি মোতালেব হোসেন শহিদ, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক টুটুল, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আকিকুল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দেলোয়ার হোসেন দেলু, ফুলপুর পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মিজানুর রহমান দুরন্ত, ফুলপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইমরুল কায়েস, পৌর ছাত্রদলের সদস্য সচিব হেলাল উদ্দিন, কলেজ ছাত্রদলের সদস্য সচিব আরিফুল ইসলামসহ উপজেলা, ইউনিয়ন বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • jack ৭ অক্টোবর, ২০২২, ৯:৩৮ পিএম says : 0
    সারা বিশ্বের মালিক আল্লাহ বাংলাদেশের মালিক আল্লাহ সারা বিশ্বের মানুষের জন্য আল্লাহ একটা সংবিধান পাঠিয়েছেন তার নাম হচ্ছে কোরআন কোরআন দিয়ে দেশ শাসন করলে আমাদের দেশ পৃথিবীর মধ্যে সর্বশ্রেষ্ঠ দেশ হয়ে যাবে গুম হত্যা লক্ষ হাজার কোটি টাকা লুটপাট ঘুষ সুদ ধর্ষক চাঁদাবাজি গুন্ডামি ভন্ডামি খাদ্যে ভেজাল ওষুধ প্রতারণা ডাকাতি হাইজ্যাক সব বন্ধ হয়ে যাবে মানুষ সুখে-শান্তিতে বসবাস করবে কারণ আল্লাহর আইন মানলে আল্লাহ মানুষের প্রতি রহম করে আল্লাহ রহমানুর রহিম
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ