Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাফজয়ী সাথী ও ইতিকে মাগুরায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ-২০২২ এ বিজয়ী বাংলাদেশ মহিলা ফুটবল দলের সদস্য মাগুরার কৃতি সন্তান সাথী বিশ্বাস ও ইতি রানীকে গত বৃহস্পতিবার দুপুরে সংবর্ধনা দিয়েছে মাগুরা জেলা মহিলা ক্রীড়া সংস্থা। জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্থানীয় দিনান্ত ক্লাবে এ সংবর্ধনা অনুষ্ঠানে জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি অধ্যাপক ড. নাসরিন আখতার প্রধান অতিথি হিসেবে সাথী বিশ্বাস ও ইতি রানীর হাতে ফুলের তোড়া, সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অথিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জুলিয়া সুকায়না, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ, ফুটবল কোচ প্রভাষ রঞ্জন দেব জ্যোতি, সহকারী কোচ সহিদুল ইসলাম, সাথীর মা দেবী বিশ্বাস, ইতির বাবা মনোজিত মণ্ডল, খেলোয়াড় সাথী বিশ্বাস, ইতি রানী ও রিপাবিশ্বাস প্রমুখ। অনুষ্ঠানে মাগুরা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সদস্য ও সুধীজন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ