Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে কটূক্তিকারীর শাস্তি দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ও বক্তব্যদাতা সোনিয়া আক্তার স্মৃতির শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

গতকাল শুক্রবার সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে সড়কে ওই কর্মসুচী পালিত হয়। সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চলা ঘণ্টাব্যপী মানববন্ধন কর্মসূচিতে মুক্তিযুদ্ধ মঞ্চ রাজবাড়ী জেলা শাখার সভাপতি ফরিদুর রহমান জয়, সাধারণ সম্পাদক নাহিদ মিয়া, সহ-সভাপতি সাব্বির আহম্মেদ, জাকির হোসেন, জাহাঙ্গীর খান, সামসুল আরেফিন চৌধুরী প্রমুখ।

বক্তারা এ সময়, বিএনপি ও জামায়াত নেতারা তাদের এজেন্ডা বাস্তবায়ন করতে বিভিন্নভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কুৎসা রটাচ্ছে। যেখানেই স্বাধীনতার স্বপক্ষের শক্তির বিরুদ্ধে, বঙ্গবন্ধুর বিরুদ্ধে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অপপ্রচার চালাবে সেখানেই প্রতিহত করা হবে। পাশাপাশি প্রশাসনের কাছে সোনিয়া আক্তার স্মৃতির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। পরে অনুষ্ঠিত হয় বিক্ষোভ মিছিল।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও কুরুচিপূর্ন বক্তব্যে কারণে গত ৫ অক্টোবর রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের হওয়ার পর ওই দিনই পুলিশের হাতে গ্রেপ্তার হন। রাজবাড়ী জেলা মহিলা দলের নেত্রী সোনিয়া আক্তার স্মৃতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ