Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপহৃত হারুন রাঙামাটি থেকে উদ্ধার

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৮:১৭ পিএম

রাঙ্গুনিয়া নিজ বাড়ি থেকে চট্টগ্রাম শহর যাওয়ার পথে অপহরণের শিকার প্রবাসী মো: হারুনকে (৪৫) ৪৮ ঘন্টার মধ্যেই রাঙামাটি থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পুর্ব সরফভাটা সিকদার পাড়া ডাক্তার আমিন শরীফের ছেলে। গতকাল শুক্রবার উদ্ধাকৃত ব্যাক্তিকে তার স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার রাতে রাঙামাটি কোতোয়ালি থানাসহ অপহৃতকে রাঙামাটি কাঁঠালতলি এলাকা থেকে উদ্ধারের পরে রাঙ্গুনিয়ায় নিয়ে আসেন। পরে পুলিশ কর্মকর্তারা তার পরিবারের কাছে হস্তান্তর করেন।

জানা যায়, মঙ্গলবার চট্টগ্রাম শহরে যাওয়ার পথে অপহরণ হয়। রাত্রে ১১টায় পেইজবুকে মাধ্যমে একটি ভয়েস ম্যাসেজ এ "৫০ হাজার টাকা দাবী করে না দিলে মেরে ফেলবে।" পরে অপহরণকারীদেরকে বুধবার মুক্তিপণের টাকা পাটানো হয়।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানা (ওসি) বলেন, গতকাল বৃহস্পতিবার রাঙামাটির কোতোয়ালি থানার সহযোগিতায় তাকে উদ্ধার করে নিয়ে আসা হয় এবং শুক্রবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ