Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশাল বিমান বন্দরে ইলিশ মাছ পরিবহনের দায়ে ৫ যাত্রী অফলোড জরিমানা দিয়ে ছাড়া

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৭:২৬ পিএম

বরিশাল বিমান বন্দরে সোলার বাক্সে করে হীময়িত গোসত ও অন্যান্য মাছের সাথে ইলিশ মাছ পরিবহনকালে পুলিশ ও বিমান বন্দর কতৃপক্ষ ৫ যাত্রীকে আটক করে থানায় নিয়ে যাবার পরে দু জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করেছে। বিমান বাংলাদশ এয়ারলাইন্স ঐ ৫ যাত্রীকে অফলোড করে নামিয়ে রেখে নির্ধারিত সময়ে ফ্লাইট ছেড়ে চলে যায়।

শুক্রবার বরিশাল বিমান বন্দর থেকে ‘বিজি ৪৭২’ নম্বরের ফ্লাইটে যাত্রীরা বোর্ডিং পাস গ্রহনের সময় ৫ যাত্রী কর্কসীট বাক্সে করে বরফজাত পচনশীল মাছ ও গোসত ব্যাগেজ হিসেব প্রদান করে। বিমান কতৃপক্ষ বাক্সের ভেতরে কি আছে জানতে চাইলে তারা মাছ ও গোসতের কথা জানায়। এ সময় বিমান বন্দর কতৃপক্ষ ও বিমান বন্দর থানার কর্তব্যরত পুলিশ এসে ঐসব বাক্সগুলো আটক করে যাত্রীদেরও থানায় নিয়ে যায়। বিমান কতৃপক্ষ ঐসব যাত্রীদের অফলোড করে নির্ধারিত সময়ে ফ্লাইটটি টেক অপ করার নির্দেশ দেয়।

থানায় নেয়ার পরে বাবুগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিষেধাজ্ঞা অমান্য করে গোসত ও অন্য মাছের সাথে ইলিশ মাছ পরিবহনের দায়ে আটক ৫ যাত্রীর মধ্যে দুজনকে ৫ হাজার টাকা করে জরিমানা করে মুচলেকার বিনিময় ছেড়ে দেয়ার নির্দেশ দেন। আটককৃত ইলিশ মাছ জব্দ করে স্থানীয় এতিম খানায় প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ