Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালকিনিতে বসতঘরে অগ্নিকান্ড, প্রায় আট লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৬:৫২ পিএম

মাদারীপুরের কালকিনিতে মোঃ শহিদ হাওলাদার নামে এক অসহায় কৃষকের বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে করে নগদ অর্থসহ প্রায় আট লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের দাবি। আজ শুক্রবার দুপুরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

ভুক্তভোগী পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর ইউনিয়নের দক্ষিন চর আইরকান্দি গ্রামের লালচান হাওলাদারের অসহায় কৃষক ছেলে শহিদ হাওলাদারের বসতঘরের একটি রুমে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। সেখান থেকে আগুন মূহুর্তের মধ্যে পুরো ঘরে ছড়িয়ে পরে। পরে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন প্রায় ঘন্টা ব্যাপী প্রাণপণ চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু তাৎক্ষনিক ওই অসহায় কৃষকের বসতঘরে রাখা নগদ অর্থসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল পুরে ছাই হয়ে যায়।

ভুক্তভোগী মোঃ শহিদ হাওলাদার কান্না জড়িত কণ্ঠে বলেন, আগুনে আমার প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। আমি এখন কিভাবে বাঁচবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ