Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরার শ্রীপুর থানার ওসির নাম ভাঙিয়ে অর্থ আদায়, দুজন গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৬:২৫ পিএম

মাগুরার শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নাম ভাঙিয়ে টাকা নেওয়ার অভিযোগে ২ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাদের সোনাতুন্দী বাজার থেকে আটক করা হয়। আটককৃতরা হলেন, সব্দালপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেম (৪০) ও অলেঙ্কাপুর গ্রামের আলমগীর হোসেন (৩৫)।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন যাবত একটি সংঘবদ্ধ চক্র বিভিন্ন অপরাধের সাথে জড়িত। বৃহস্পতিবার বিকেলে একটি মোবাইল নাম্বার থেকে নিজেকে শ্রীপুর থানার ওসি পরিচয় দিয়ে একই অভিযোগের দুই পক্ষকে ফোন করে। এ সময় মিন্টুর কাছে ১০ হাজার টাকা দাবি করে। অসহায় পরিবার বাধ্য হয়ে মিন্টু বিশ্বাসের স্ত্রী সালেহা বেগম সোনাতুন্দী বাজারে নাজমুলের দোকান থেকে ৩ হাজার টাকা দেই। কিছু সময় পর অপরপক্ষের লিমনের নিকট ফোন করে ১০ হাজার টাকা দাবি করে। পরে লিমন বাধ্য হয়ে বউয়ের কানের দুল বন্ধক রেখে একই দোকান থেকে একই নাম্বারে ৫ হাজার টাকা দেই। পরে ভুক্তভোগী মিন্টু বিশ্বাস ওই এলাকার বিট অফিসার জাহিদুল ইসলামকে বিষয়টি জানাই। এ সময় বিট অফিসার জাহিদুল ইসলাম তাদের ২ জনকে আটক করেন।

এ বিষয়ে মিন্টুর স্ত্রী সালেহা বেগম বলেন, লিমন ও আমাদের মধ্যে শ্রীপুর থানায় একটি অভিযোগ ছিল। এ সুযোগে শ্রীপুর থানার ওসির নাম ভাঙিয়ে আমাদের নিকট টাকা দাবি করে কাশেম ও আলমগীর। পরে বাধ্য হয়ে টাকা ধার করে ওই নাম্বারে টাকা পাঠাই। পরে জানতে পারি এটা ওসির ফোন ছিল না। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাব্বারুল ইসলাম বলেন, এ বিষয়ে শ্রীপুর থানায় একটি মামলা হয়েছে। সকালে তাদের ২ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ