Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেট আম্বরখানা-টুকেরবাজার সড়ক চার লেনে রূপান্তর কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৬:১৫ পিএম

সিলেট নগরীর ব্যস্ততম আম্বরখানা-টুকেরবাজার সড়ক চার লেনে রূপান্তরিত করা হচ্ছে। আজ শুক্রবার (৭ অক্টোবর) চার লেনের এ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন সিলেট-১ আসনের এমপি পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।

এসময় তিনি বলেন- ‘আম্বরখানা-টুকেরবাজার সড়ক একটি গুরুত্বপূর্ণ সড়ক। মানুষের কষ্টের কথা জেনে এ সড়কটিকে চার লেনে রূপান্তরিত করার প্রকল্প হাতে নিয়েছি আমরা। ৩৫ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য এ সড়কটির কাজের উদ্বোধন করা হয়েছে উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, কয়েক মাসের মধ্যে কাজ শেষ হবে এবং মানুষের কষ্ট লাঘব হবে।’

তিনি আরও বলেন- ‘রাস্তার স্থায়িত্ব ধরে রাখতে আরসিসি ঢালাই দিয়ে এ রাস্তার কাজ করা হচ্ছে। ইতোমধ্যে এক অংশের কাজ শুরু হয়েছে। বাকি অংশের কাজ কিছুদিনের মধ্যে শুরু হবে।
ঠিকঠাক মতো কাজ হচ্ছে কিনা সে ব্যাপারে সকলকে নজরদারি করতে হবে বলে সর্তকতা দেন তিনি। এ সড়ক নির্মাণ করছে সড়ক ও জনপদ অধিদপ্তর (সওজ)।

এসময় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ