Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জমিজমা বিরোধের জেরে ভাইয়ের কোদালের আঘাতে ভাই ও ভাবি জখম

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৬:০৬ পিএম

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় সদর ইউনিয়নের বিএস ডাঙ্গী গ্রামে জমিজমার বিরোধের জের ধরে ভাই ভাবিকে কোদালের আঘাতে জখমের ঘটনা ঘটেছে। শুক্রবার (৭ অক্টোবর) বেলা ৩ ঘটিকায় এ ঘটনা ঘটে বলে আহতদের পারিবারিক সূত্রে জানা যায়।

উক্ত ঘটনায় আহতরা হলেন, মৃত হাসেম তালুকদারের ছেলে মো: সরোয়ার তালুকদার (৫৬) এবং তার স্ত্রী শাহানাজ পারভীন। সরোয়ার বর্তমানে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে চিকিৎসারত রয়েছেন।

সরোয়ারের মাদ্রাসায় অধ্যায়নরত মেয়ে নাবিলা আক্তার (১৩) গণমাধ্যম কে জানান, তার চাচা রাজু তালুকদার ও তার বাবা পাশাপাশি ঘরে থাকেন, তবে উঠান একই। উঠানে বেগুনের চারা তোলার অভিযোগ এনে তাদের ঘরের সিঁড়ির পাশে কোদাল দিয়ে মাটি কাটতে থাকে রাজু। এসময় তার বাবা আপত্তি করলে কোদাল দিয়ে এলোপাথাড়ি ভাবে মাথায় কোপায় তার অপর ভাই সাইদ তালুকদার(৪৮)। মো:সরোয়ার তালুকদারের স্ত্রী শাহানাজ এগিয়ে আসলে তিনিও জখম হন।

উক্ত সংঘর্ষের পরে সরোয়ারকে প্রথমে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়।

এই বিষয় চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু মন্ডল গণমাধ্যম কে বলেন মারামারির ঘটনা শুনে তিনি পুলিশ পাঠিয়েছিলেন। এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ