Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে আটক ১৩

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৫:০৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে সাজা ও ওয়ারেন্ট ভুক্ত ১৩ আসামীকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের কাহেদ গ্রামের বাসিন্দা চেক ডিজঅনারের ছয় মাসের সাজা প্রাপ্ত আসামী খাদেমুল ইসলামের স্ত্রী মোছাঃ লিলি আক্তার (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। একই ইউনিয়নের কড়–ই কান্দি গ্রামের আজিজুল হকের ছেলে মোঃ রুহুল আমিন (৩২), মৃত আহাম্মদ আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম (৩১), এছাড়াও সদর ইউনিয়নে আশ্রবপুর গ্রাম থেকে শাহজান মিয়ার স্ত্রী মজিদা খাতুন(৪৬), মৃত জালাল ফকিরের ছেলে নয়ন মিয়া (৩৭), শহিদ মিয়া (৪২), রফিকুল ইসলাম (৪৬), লুৎফর রহমান (৪২), রফিকুল ইসলামের স্ত্রী বিউটি আক্তার (৪০), নয়শিমুল গ্রামের লাল মিয়ার ছেলে বাবুল মিয়া (২০), মোঃ ছাত্তার মিয়ার ছেলে আনারুল ইসলাম (২২), মজিবুর রহমানের ছেলে মোঃ রিয়াদ মিয়া (২২) ও মোঃ তারা মিয়ার ছেলে মোঃ রফিকুল (২৩) কে বিভিন্নি মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী হওয়ায় গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে বিশেষ অভিযান চালিয়ে সাজা প্রাপ্ত ১ জন ও ওয়ারেন্ট ভুক্ত ১২জন সহ মোট ১৩জনকে আটক করা হয়েছে। আটককৃতদের সবাইকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ