Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটিয়ায় মুখোশধারী সন্ত্রাসীর গুলিতে খামারি নিহত

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ১২:১৪ এএম

চট্টগ্রামের পটিয়ায় মুখোশধারী সন্ত্রাসীর গুলিতে এক খামারি নিহত হয়েছে। নিহত মো. আনু মিয়া পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের ফকিরপাড়ার মৃত কালা মিয়ার ছেলে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, উপজেলার কচুয়াই ইউনিয়নের জঙ্গল শ্রীমাই এলাকায় নিজের কৃষি খামারে কাজ করছিল আনু মিয়া। এ সময় ৪ জন মুখোশধারী সশস্ত্র সন্ত্রাসী তার সীম ক্ষেতের পাশে উঠলে তাদের সাথে তর্কাতর্কি বাধে। এক পর্যায়ে সন্ত্রাসীরা আনু মিয়াকে করে গুলি করে চলে যায়। পরে খবর পেয়ে তার ভাই পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেওয়ার পথে আনু মিয়া মারা যান।
নিহতের ভাইয়ের ধারণা, যারা গুলি করেছে তারা এলাকার কিশোর গ্যাংয়ের সদস্য। পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকাÐে জড়িতদের চিহ্নিত করে দ্রæত খুজে বের করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ