Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিনথিয়া ও তানিমের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দুটি শিশুপ্রাণ। ফুটফুটে সতেজ সজীব সহদোর ভাইবোন। যে বয়সে খেলাধুলা ও পড়াশুনায় মেতে থাকার কথা। সে বয়সে জটিল রোগে আক্রান্ত হয়ে যন্ত্রণায় ছটফট করছে। বর্তমানে ঢাকা শিশু হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. বেলায়েত হোসাইনের চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, দুই ভাইবোনই জটিল থ্যালাসিমিয়া রোগে আক্রান্ত। তাদের সুস্থ করতে উন্নত চিকিৎসাসহ অপারেশন জরুরি, এতে প্রায় ৬/৭ লাখ টাকার প্রয়োজন।
সিনথিয়া মাহমুদ (৯), তানিম মাহমুদ (৭)। তাদের বাবা খায়ের মাহমুদ হতদরিদ্র বাইপাস সার্জারি রোগী। তিনি জানান, ‘ছেলেমেয়েকে প্রতি মাসে রক্ত দিতে হয়। দীর্ঘদিন নিজের ও সন্তানদের চিকিৎসা করাতে গিয়ে সহায়সম্বল যা ছিল সবই শেষ করেছি। এখন ভিটেমাটি ছাড়া আর কিছু নেই।’
তাই তিনি বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট ছেলেমেয়ের চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা-
খায়ের মাহমুদ, চলতি হিসাব নং- ০০১০০৭৯৭৭,
সোনালী ব্যাংক লিঃ, বনানী বাজার শাখা, বনানী ঢাকা।
মোবাইল : ০১৭৬০২২৯০৭১।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ