Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

১৪ দলীয় জোট নেতা ও বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান এবং ফটিকছড়ি থেকে নির্বাচিত এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী গত সোমবার রাতে উপজেলার নাজিরহাট পৌরসভার সুয়াবিল, হারুয়ালছড়ি, ভুজপুর, নারায়ণহাট ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় ৭/৮টি পুজামন্ডপ পরিদর্শন করেছেন।
পূজামন্ডপ পরিদর্শনকালে সনাতনীদের উদ্দেশ্যে তিনি বলেন, ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়, জাতি-ধর্ম নির্বিশেষে যার যার ধর্ম সে স্বাধীনভাবে পালন করতে পারার নামই ধর্মনিরপেক্ষতা। তাই আমিও আপনাদের পুজামন্ডপে আসার সময় আমার টুপি খুলে আসিনি। আমার ধর্ম আমি লালন-পালন করতে দ্বিধা নেই। এটাই বাংলাদেশের স্বকীয়তা।
এ সময় উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, ভূজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী, উপজেলা প্রকৌশলী তন্ময় নাথ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হোসেন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহিদুল্লাহ কুরাইশী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ