Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় চেতনানাশক স্প্রে করে বিচারকের বাসায় চুরি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ৭:৩৫ পিএম

খুলনার একজন বিচারকের বাসায় চেতনানাশক স্প্রে করে চুরি হয়েছে। সোমবার দিবাগত গভীর রাতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মোস্তাফিজুর রহমানের বাসায় এ ঘটনা ঘটে। তিনি নগরীর ট্যাংক রোডে এম এ মান্নানের বাড়ির তিন তলায় ভাড়া থাকতেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, সোমবার রাত ১ টার দিকে মোঃ মোস্তাফিজুর রহমান ও পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়েন। সকালে তার স্ত্রী ঘুম থেকে উঠে দেখেন, একটি কানে দূল রয়েছে, অন্য কানে নেই। এরপর খোঁজ করে দেখা যায় টেবিলের উপরে রাখা মানিব্যাগ, শোকেসে থাকা স্বর্ণালংকার চোরেরা নিয়ে যায়। মানিব্যাগে ক্রেডিট কার্ড, নগদ অর্থ ও জরুরী কিছু কাগজ ছিল।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, ওই বাড়ি থেকে বিচারকের মানিব্যাগ (যার মধ্যে নগদ ২৬ হাজার টাকা ছিল), সোনালী ব্যাংকের এটিএম কার্ড, বিচারিক আইডি কার্ড, ভোটার আইডি কার্ড, ৩ টি আংটি, একটি সোনার চেইন, ১টি সোনার কানের দুল চুরি হয়েছে। চোরদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ