Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাংনীতে ‘ভারতীয়’ ঘোড়াসহ গ্রেফতার ৩

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরের গাংনী উপজেলায় তিনটি ‘ভারতীয়’ ঘোড়াসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার শুকুরকান্দি থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় ঘোড়া বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়।
গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নগরকেয়া গ্রামের আলম হোসেন (৪৫), টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার তোফাজ্জেল হক (২৩) ও ট্রাক চালক চুয়াডাঙ্গার সুমুরদিয়াড় গ্রামের বজলুর রহমান (৪৫)।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন বলেন, একটি ট্রাকে করে তিনটি ভারতীয় ঘোড়া পাচার করা হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে শুকুরকান্দিতে কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) সুফলের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে তিনটি ঘোড়াসহ তিনজনকে গ্রেপ্তার করে থানায় আনা হয়। তাঁদের জিজ্ঞাসাবাদ শেষে চোরাচালান প্রতিরোধ আইনে মামলা করা হবে।
গ্রেপ্তার হওয়া ট্রাক চালক বজলুর রহমান বলেন, চুয়াডাঙ্গার বোয়ালমারী থেকে ঘোড়া তিনটি গাজীপুর চৌরাস্তা এলাকায় নেওয়ার উদ্দেশ্যে তাঁর ট্রাক ভাড়া করা হয়। কিন্তু ঘোড়াগুলো ভারতীয় কি না তা তিনি জানেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ