Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৮:৫০ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার দায়ে মোসাব্বের হোসেন সুমন হাওলাদার (৩০) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদÐ ও ২০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। সোমবার (৩ অক্টোবর) দুপুরে গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালত-১ এর বিচারক কে.এম শহিদ আহম্মেদ আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দÐপ্রাপ্ত সুমন উপজেলার দক্ষিন শ্রীপুর গ্রামের মন্ডল পাড়া গ্রামের টিপু হাওলাদারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, যৌতুকের দাবিতে ২০১৭ সালের ২৭ নভেম্বর সন্ধ্যায় স্ত্রী রোজিনা আক্তার রুম্পা (২৫) কে হত্যা করে তার স্বামী সুমন হাওলাদার। পরে মরদেহ বাড়ির পাশে সুখনগর খালে ফেলে রেখে পালিয়ে যায়। ওই রাতেই স্থানীয়দের মোবাইল ফোনে সংবাদ পেয়ে পুলিশ নয়ন সুখ খালের পানিতে ভাসমান গৃহবধূ রোজিনার লাশ উদ্ধার করে। লাশের শরীরে আঘাতের চিহ্ন থাকায় গৃহবধু রোজিনার মা রেজিয়া বাদি হয়ে সুব্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) গুলশান আরা মুনমুন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মামলার দীর্ঘ শুনানী ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক এ রায় ঘোষণা করেন। আমরা এ রায়ে সন্তুষ্ট।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ