Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ব্যাগের ভেতর থেকে জীবিত নবজাতক উদ্ধার

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ের সূয়াপুর বাজারের পাশে একটি ডোবা থেকে ব্যাগের ভেতরে থাকা নবজাতককে (ছেলে) জীবিত উদ্ধার করেছে এলাকাবাসী। কে বা কারা নবজাতকটিকে প্লাস্টিকের ব্যাগের ভেতর ভরে ফেলে রেখে গেছে জানা যায়নি। পরে থানা পুলিশ নবজাতকটিকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে।
জানা গেছে, আজ সকাল ৯টা দিকে ঢাকার ধামরাইয়ে সুয়াপুর বাজারের পাশে এক ডোবার মধ্যে কচুরিপানার ভেতর একটি প্লাস্টিক ব্যাগ পড়ে থাকতে দেখতে পায় পথচারীরা। এসময় প্লাস্টিক ব্যাগের কাছে গেলে দেখতে পায় সদ্য ভ’মিষ্ট নবজাতক শিশু ব্যাগের ভেতর নড়াচড়া করছে। পরে নবজাতকটিকে নড়তে দেখে ডাক চিৎকার দেয় এক ব্যক্তি। পরে পার্শ্ববর্তী ইউনুস নামে এক বৃদ্ধ এসে ব্যাগটি তুলে নিয়ে আসে। এক পর্যায়ে রংমালা নামের এক মহিলা শিশুটিকে নিজের বাড়ীতে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরবর্তীতে শিশুটিকে রাবিয়া নামের এক মহিলার বুকের দুধ পান করানো হয়। ফলে শিশুটি সময় হাসতে দেখতে পায় আগত লোকজন। এ সংবাদ এলাকায় প্রচার হওয়ার পরই রংমালার বাড়ীতে গ্রামের মানুষ ভিড় জমায়। পরে থানা পুলিশ সংবাদ পেয়ে নবজাতকটিকে উদ্ধার করার পর থানার অফিসার ইনচার্জ রিজাউল হক ধামরাই উপজেলা সরকারী হাসপাতালের চিকিৎসকদের কাছে হস্তান্তর করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসা দিয়ে ঢাকা আজিমপুর ছোটমনি নিবাসে পাঠিয়ে দেয়।



 

Show all comments
  • MA Salam ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ৯:৫২ পিএম says : 0
    OH ! VERY SAD.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ