Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে হলমার্ক প্রতিষ্ঠানে নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে: | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ঢাকার সাভারে আলোচিত হলমার্ক গ্রুপের ভিতরে জঙ্গল থেকে নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে পিটিয়ে ও গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
গতকাল রোববার সকালে সাভারের হেমায়েতপুরের নগরচর এলাকার হলমার্ক গ্রুপের একটি পরিত্যক্ত প্রতিষ্ঠানের ভেতরে পাশের জঙ্গল থেকে লাশ উদ্ধার করা হয়।
নিহত রয়েল সরকার (৩৭) কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার সাতানা গ্রামের মৃত রহমত উল্লাহর ছেলে। তিনি হলমার্ক গ্রুপের একটি পরিত্যক্ত প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী হিসাবে কাজ করতেন। সাভার ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক রাসেল মোল্লা বলেন, হলমার্কের জঙ্গলে রয়েলের লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়।
তাকে পিটিয়ে ও গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, এখানে জুয়া ও মাদকের আড্ডা ছিল। নিহত নিরাপত্তাকর্মী নিজে জুয়া খেলায় অংশ নিয়েছে নাকি বাঁধা দিতে গিয়েছিল সেই বিষয়টি এখনো স্পষ্ট নয়। তদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে বলেন তিনি।
লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ