Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেট বিভাগের বিএনপির নেতৃবৃন্দের সঙ্গে ঢাকায় সাংগঠনিক মতবিনিময় অনুষ্ঠিত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৯:০৪ পিএম

সিলেট বিভাগের বিএনপির নেতৃবৃন্দের সঙ্গে সাংগঠনিক মতবিনিময় করেছেন দলের শীর্ষ নেতৃবৃন্দ। সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশ নেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আগামী ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে ঢাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ রবিবার (২ অক্টোবর) বিকালে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ মতবিনিময় সভা । এতে উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের অন্যান্য জেলার নেতৃবৃন্দ।


সভায় সভাপতিত্ব করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল-কবির-রিজভীর। এ বিষয়ে সিলেট জেলা বিএনপির সভাতি আব্দুল কাইয়ুম চৌধুরী রবিবার সন্ধ্যায় বলেন- দলের ঘোষিত কর্মসূচির বিভাগীয় সমাবেশ সফল করতে বিভাগীয় পর্যায়ের দায়িত্বশীল নেতাদের সঙ্গে মতবিনিময় করেছে বিএনপির হাই কমান্ড। জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং সরকারের পদত্যাগের দাবিতে আগামী ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। তিনি আরও বলেন- এছাড়াও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশনা দিয়েছেন ঐক্যবদ্ধ হয়ে দলীয় কার্যক্রম বেগবানের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ