Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে ধর্ষণচেষ্টায় যুবক শ্রীঘরে

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বড়াইগ্রামে মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে শিশুকে (৭) ধর্ষণ চেষ্টার অভিযোগে জনি আহম্মেদ (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল রোববার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে গত শনিবার দুপুরে চান্দাইহাট পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক জনি উপজেলার চান্দাই গ্রামের নুর ইসলামের ছেলে। অপরদিকে, উপজেলার বাহিমালী গ্রামে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় পৃথক লিখিত অভিযোগ করা হয়েছে। থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শনিবার শিশুটিকে বাড়িতে সমবয়সীদের সঙ্গে খেলতে দিয়ে তার বাবা-মা পাশের চাতালে ধান শুকাতে যান। এ সুযোগে জনি ওই বাড়িতে গিয়ে শিশুটিকে মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে ঘরের ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার কান্না শুনে অন্য শিশুরা দৌড়ে গিয়ে খবর দিলে তার বাবা-মা এসে জনিকে হাতে নাতে ধরে ফেলে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে আটক করে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, শিশু ধর্ষণ চেষ্টার বিষয়ে শনিবার রাতে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ