Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ইসলামী আন্দোলনের জনসভা ২৮ অক্টোবর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৫:৪৬ পিএম

আগামী ২৮ অক্টোবর, শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর শাইখুল হাদিস আল্লামা মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম, শায়খে চরমোনাই এর খুলনায় আগমন উপলক্ষে বাদ জুম্মা নগরীর ডাকবাংলা সোনালী ব্যাংক চত্বরে দলের খুলনা মহানগর ও জেলার উদ্যোগে বিশাল জনসভা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। শনিবার রাতে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার যৌথ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। খুলনা মহানগর সভাপতি মুফতি আমানুল্লাহ ও নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন এর পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।
যৌথ সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল্লাহ ইমরান, মহানগর ইসলামী আন্দোলনের সহ সভাপতি মুফতি মাহবুবুর রহমান, জেলা সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ আল গালিব, মাওলানা মোঃ মুজিবুর রহমান, মাওলানা মোঃ আবু সাইদ, মুফতী ইমরান হোসাইন, মাওঃ দ্বীন ইসলাম, আলহাজ্ব জাহিদুল ইসলাম, মাওলানা মোঃ শায়খুল ইসলাম বিন হাসান, মাওঃ মাহবুব আলম, মোঃ সাইফুল ইসলাম, হাফেজ মাওলানা মুফতি আশরাফুল ইসলাম, মোল্লা রবিউল ইসলাম তুষার, মাওলানা হারুন অর রশিদ, মাওলানা আঃ সাত্তার, এসকে নাজমুল হাসান, মাওঃ আব্বাস আমিন, মোঃ হুমায়ুন কবির, আলহাজ্ব আমজাদ হোসেন, মাওলানা আসাদুল্লাহ হামিদী, মুফতি আঃ জববার আজমী, মাওলানা ওমর ফারুক, ইঞ্জিঃ সরদার মোঃ গোলাম সরোয়ার, সৈয়দ মোঃ আঃ হালিম, মোঃ বোরহান উদ্দিন, মোঃ নুরুল হদা সাজু, মাওঃ হাফিজুর রহমান, আলহাজ্ব সরোয়ার হোসেন বন্দ, মোঃ ক্বারী জামাল উদ্দীন, মোঃ আবদুল হাফিজ শেখ, মোঃ আবদুস সামাদ গাজী, মোঃ শফিকুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের মোঃ মেহেদী হাসান, মোঃ আব্দুর রশিদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নগর সভাপতি মোঃ মইনুদ্দিন, হাবিবুল্লাহ মেজবাহ, মোহাম্মদ ইউসুফ গাজী প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে জনসভা বাস্তবায়নের লক্ষ্যে নগর সভাপতি মুফতি আমানুল্লাহকে আহবায়ক ও জেলা সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ আল গালিবকে সদস্য সচিব করে বাস্তবায়ন কমিটি গঠন এবং সভা শেষে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার সাবেক সেক্রেটারি মরহুম মোঃ আখতারুজ্জামান উজ্জলের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ