Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোলা জমিয়াতুল মোদারেছিনের পক্ষ থেকে শিক্ষা অফিসারকে বিদায় সংবর্ধনা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১১:৫১ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা সদর উপজেলার পক্ষ থেকে ভোলা সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃজিয়াদ হাসানকে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সদর উপজেলা জমিয়াতুল মোদারেছিনের আয়োজনে
বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা সদর উপজেলার সভাপতি
অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল লতিফ সাহেব এর সভাপতিত্বে রবিবার সকাল ১১ টায় ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার মিলনায়তনে এ বিদায়ী সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা জেলার সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার জনাব মোঃ সিরাজুল ইসলাম শাওন, মৌলভীরহাট ফাজিল মাদরাসার অধ্যক্ষ ও জমিয়াতুল মোদাররেছীন ভোলা সদর উপজেলা সহ সভাপতি মাওলানা মোঃ নজরুল ইসলাম, দক্ষিণ কোড়ালিয়া দাখিল মাদরাসার সুপার ও বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন সদর উপজেলা সম্পাদক মাওলানা মোঃ হারুন
, বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন সদর উপজেলা ও সুপার দক্ষিণ কোড়ালিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ আব্দুল খালেক,কোরআন তেলোয়াত করেন রাড়িরহাট দাখিল মাদরাসার সুপার আলহাজ্ব মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেন প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন
জনাব মাওলানা মোঃ শামছুল আলম চৌধুরী সুপার,নাছির মাঝি দাখিল মাদরাসা। অনুষ্ঠানে
ভোলা সদর উপজেলার সকল মাদরাসার প্রধানগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ