Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম বিভাগের ‘শ্রেয়তর’ উপজেলা হিসেবে মাটিরাঙ্গা পুরস্কৃত

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা : চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালায় ও উপজেলা গভর্ন্যান্স প্রজেক্ট এর যৌথ উদ্যোগে পরিচালিত উপজেলা পরিষদ সমুহের প্রাতিষ্ঠানিক সক্ষমতা বৃদ্ধি কার্যক্রমের অংশ হিসেবে মাটিরাঙ্গা উপজেলাকে ‹শ্রেয়তর› উপজেলা হিসেবে উদ্ভাবনী উৎসাহীকরণ সম্মাননা পদক দেয়া হয়েছে।
গতকাল বুধবার দুপুরর দিকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. রুহুল আমিন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান এর হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের পরিচালক দীপক চক্রবর্তী, এলজিইডির চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মীর ইলিয়াছ মোরশেদ, চট্টগ্রাম বিভাগীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি এহসানুল হক বাবুল ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর ররহমান প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগের ১০১টি উপজেলার সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার এবং ১১টি জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ