Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ডোমারে পিকনিক বাস পুকুরে, আহত ৭০

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর ডোমার উপজেলার পাগলার বাজারে একটি পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে অন্তত ৭০ জন যাত্রী আহত হয়েছেন।আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে পঞ্চগড়-নীলফামারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নিকটবর্তী দেবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বাসের হেল্পার মহিদুল (৩২) ও যাত্রী রুবেলকে (৩০) আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
আহত যাত্রী ফিরোজ (২৫) জানান, তারা পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার ভোজনপুর ইউনিয়নের নন্দনগছ গ্রামের ৭০ জন বাসিন্দা দিনাজপুরের ফুলবাড়ির 'স্বপ্নপুরি' পিকনিক স্পটে যাচ্ছিলেন।
পথে উক্তস্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মা জাহানারা পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো-চ-৯৭৬৯) সড়কের ধারে একটি পুকুরে উল্টে পড়ে।
ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিটসহ ঘটনাস্থলে যায় পুলিশ। যাত্রীদের উদ্ধার করে পার্শ্ববর্তী দেবীগঞ্জ উপজেলা হাসপাতালে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ