Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে বীমা কর্মকর্তার মৃত্যু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ঢাকা থেকে সড়ক পথে বরিশাল আসার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বীমা কোম্পানীর এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তবে পুলিশের ধারণা এটি হত্যাকাণ্ড। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার স্বজন ও পুলিশ জানায়।
বরিশাল নগরীর দক্ষিণ রূপাতলী হাওলাদার বাড়ির মরহুম আশ্রাফ আলির ছেলে নিহত দেলোয়ার হোসেন বাবু (৪০) ঢাকায় মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে কর্মরত ছিলেন। বরিশালের শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুর রহমান সাংবাদিকদের জানান, গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বাসে ঢাকা থেকে বরিশাল আসার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন বাবু। তাকে উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাতে তার মৃত্যু হয়েছে।
হাসপাতালে নিহতের বড় ভাইয়ের বন্ধু রুহুল জমাদ্দার জানান, সুগন্ধা পরিবহনের বাসটি বরিশাল আসার পর পরিবহন কর্তৃপক্ষ তাকে অজ্ঞান অবস্থায় পেয়ে বড় ভাইকে খবর দেয়। তারা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার হোসেন বাবু মারা গেছেন। ময়নাতদন্তে লাশ মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ