Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লোহাগড়ায় মধুমতি নদী থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৯:৩৬ পিএম

নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ইউপির চর-ইছাখালী এলাকায় মধুমতি নদী থেকে ইমন (১৬) নামে এক কিশোর ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে এলাকাবাসীর কাছে খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ইমনের লাশ উদ্ধার করে। নিহত ইমন গোপালগঞ্জ জেলার তেঁতুলিয়া গ্রামের আমিনুর মোল্যার ছেলে। সে পেশায় একজন ইজিবাইক চালক।

পুলিশ সূত্রে জানা গেছে- শুক্রবার বিকালে ইমন তার ইজিবাইক নিয়ে গোপালগঞ্জ সদর উপজেলার মাঠলা খেয়াঘাটে ভাড়ার আশায় অপেক্ষারত ছিল। এ সময় লোহাগড়া উপজেলার কুমারডাঙ্গা গ্রামের জাবের হোসেন নামে এক ব্যক্তি কালনাঘাটে যাবে আবার সেখান থেকে লোক নিয়ে ফিরে আসার কথা বলে তার ইজিবাইক ভাড়া করে নিয়ে আসে। কালনা ঘাটে আসার পর অনেক রাত হয়ে গেলেও জাবের নানা কথা বলে সময় ক্ষেপন করতে থাকে। তখন ইমন মোবাইলে তার চাচা কালাম মোল্যাকে একথা জানায়। পরে রাতে বাড়ি ফিরে না যাওয়ায় পরিবারের লোকজন তার খোঁজ করতে থাকে। তখন কালামের কথায় তারা কালনাঘাট এলাকায় এসে ইজিবাইক ভাড়াকারী ব্যক্তির পরিচয় জানতে পারে। খোঁজাখুঁজি করে শনিবার সন্ধ্যায় মধুমতি নদীতে ভাসমান অবস্থায় ইমনের লাশ পায়। তার ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে লোহাগড়া উপজেলার কামঠানা গ্রাম থেকে। ধারণা করা হচ্ছে রাতের যে কোন সময়ে ইমনের ইজি বাইক ছিনতাইয়ের উদ্দেশে তাকে খুন করে ছিনতাইকারীরা তার ইজিবাইক নিয়ে যায় এবং তার লাশ মধুমতি নদীতে ফেলে দেয়।

লোহাগড়া থানার ওসি লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মধুমতি নদীতে ভাসমান অবস্থায় ইমন নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিবার লাশ সনাক্ত করেছে। তার বাড়ি গোপালগঞ্জে হওয়ায় গোপালগঞ্জ থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে লাশ ময়না তদন্তসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ