Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপির সব আন্দোলন ব্যর্থ হবে : আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, ইউরোপ আমেরিকার চেয়ে আমাদের দেশের পণ্যের দাম এখনো অনেক কম। সুতরাং আজকে যারা দ্রব্যমূল্য নিয়ে কথা বলে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চান, তাদের বিরুদ্ধে জনগণই জবাব দিবে। বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আন্দোলন করে ব্যর্থ হয়েছে, তত্ত¡াবধায়ক সরকার নিয়ে কথা বলে ভোগ পাচ্ছে না, এখন তারা জিনসপত্র ও বিদ্যুতের দাম বৃদ্ধি নিয়ে কথা বলছেন। কিন্তু এগুলোতো সরকারের সৃষ্ট না। এটাতো করোনার প্রভাব ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারা বিশে^ হয়েছে। যেগুলো আমাদের সৃষ্ট না সেগুলো আমাদের কাঁধে চাপিয়ে দিয়ে আমাদের বিরুদ্ধে জনমত সৃষ্টি করবার অপচেষ্টার প্রতিবাদ করতে হবে।
গতকাল শনিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ঝালকাঠি জেলা মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির উদ্দেশ্যে আ.লীগের প্রবীণ নেতা আমু বলেন, জনগণের সঙ্গে যদি বিএনপিকে থাকতে হয়, জনগণের কাছে যদি তাদের যেতে হয় অবশ্যই তারা নির্বাচনে অংশগ্রহণ করবে। আজকে যদি ঘোলা পানিতে মাছ শিকার করতে চান, তাহলে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে বলেও হুশিয়ারি দেন আমির হোসেন আমু।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক শহিদুল ইসলাম মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর লস্কর।
বিশেষ অতিথির বক্তব্য দেন মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, বরিশাল বিভাগীয় সহসভাপতি মো. ইউনুস, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান। নতুন কমিটি আগামী এক মাসের মধ্যে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি আমির হোসেন আমু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ