Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবক-যুবতীর মৃত্যু

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবক-যুবতীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে আখাউড়া রেল থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। কাটাপড়া যুবক হলো কুমিল্লার দেবিদ্ধার উপজেলার রসুলপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে মো. সাজ্জাত হোসেন (২৫)। নিহত যুবতীর পরিচয় পাওয়া যায়নি।
আখাউড়া রেলওয়ে থানার ওসি মো. আলীম হোসেন শিকদার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, নিহত যুবক-যুবতী রেল স্টেশন এলাকায় ভাসমান অবস্থায় বসবাস করতো। রাতে নেশাগ্রস্ত অবস্থায় রেললাইনে বসা ছিল। রাত সাড়ে ১২ টার দিকে তিতাস কমিউটার ট্রেন সাল্টিং করার সময় জংশন এলাকার আখাউড়া-সিলেট রেলপথের পূর্ব কলোনী এলাকায় ট্রেনে কাটা পড়ে ওই যুবক যুবতীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
আখাউড়া রেলওয়ে থানার এসআই মোঃ মাসুদ বলেন, নিহত যুবক সাজ্জাতের ভাই ও খালা গতকাল শনিবার সকালে থানায় এসে তার পরিচয় সনাক্ত করেছে। লাশগুলো ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ