Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কড়া নিরাপত্তায় শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৫:৪৭ পিএম

ব্যক্তিগত জীবনের আলোচনা সমালোচনা পাশ কাটিয়ে শুটিংয়ে ফিরলেন শাকিব খান ও বুবলী। শনিবার (০১ আগস্ট) সকাল থেকে তারা দুজন ঢাকার একটি পাঁচতারা হোটেলে তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির গানের শুটিংয়ে অংশ নেন। এরআগে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব-বুবলী দুজন একই সঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করেন। এই ঝামেলা মিটে যাওয়ার পরেরদিনে শুটিংয়ে ফিরলেন তারা।

জানা গেছে, আজ (১ অক্টোবর) থেকে রাজধানীর একটি পাঁচতারকা হোটেল কঠোর নিরাপত্তায় চলছে গানের দৃশ্যধারণ। কল টাইমের আগেই শাকিব বুবলী দুজনই ওই পাঁচতারকা হোটেলে হাজির হন। তাদের চেহারায় অস্বাভাবিকতার কোনো ছাপ ছিল না। হাসিমুখেই পরস্পর কথা বলেছেন। রাত পর্যন্ত শুটিংয়ের প্রস্তুতি রয়েছে । ওই হোটেলের প্রবেশ পথ বন্ধ করেই চলছে শুটিং। বাহিরে রয়েছে অসংখ্য সিকিউরিটি!

নাম প্রকাশ না করার শর্তে সিনেমাটি নির্মাণের সঙ্গে যুক্ত শীর্ষ পর্যায়ের এক সূত্র বলছে, ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার সব শুটিং শেষ। শুধু একটি গানই বাকি। ফলে শাকিব-বুবলী দুজনেই চাইছেন কাজটি যেভাবেই হোক শেষ করে দিতে। কারণ, এটাই নাকি হতে যাচ্ছে এই জুটির শেষ সিনেমা! কারণ, শেহজাদ সন্তান হিসেবে প্রকাশ্যে স্বীকৃতি পেলেও; তার বাবা-মায়ের বিয়ে অথবা বিচ্ছেদের তথ্য কিন্তু এখনও অজানা।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান। ২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল লিডার-আমিই বাংলাদেশ সিনেমার শুটিং। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ