Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিগগিরই করতোয়া নদীর ওপর সেতু হবে : রেলপথ মন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৮ পিএম

রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, আউলিয়ার ঘাটের কাছে করতোয়া নদীর ওপর সেতুটি শিগগিরই নির্মাণ করা হবে।

তিনি বলেন, নৌকাডুবির ঘটনা খুবই দুঃখজনক। এটা কেউ আশা করে না। বোদা ও দেবীগঞ্জ উপজেলা আমার সংসদীয় এলাকা হওয়ায় নৌকাডুবির ঘটনায় আমি খুবই দুঃখিত। যত দ্রুত সম্ভব করতোয়া নদীর উপর সেতু নির্মাণের কাজ শুরু করা হবে।’

গত ২৫ সেপ্টেম্বর পঞ্চগড় জেলার বোদা উপজেলার আউলিয়ার গাটের কাছে করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিহত ৬৯ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় নগদ টাকা ও শুকনো খাবার বিতরণকালে মন্ত্রী আজ একথা বলেন।

ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে নগদ ৫০ হাজার টাকা এবং চাল, মসুর ডাল, ভোজ্যতেল, লবণসহ শুকনো খাবার দেয়া হয়েছে।

রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা মো. আনামুর রহমান প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করেন। জেলা প্রশাসনের আয়োজনে বোদা উপজেলার মারিয়া বাবনহাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পঞ্চগড়ের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. আতিকুল হক, রংপুর বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল হালিম মাহামুদ।

পুলিশ সুপার সিরাজুল হুদা, পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুন, বোদা উপজেলার ইউএনও সোলায়মান আলী, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ