Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতিয়ায় দু’পক্ষে গোলাগুলিতে নিহত ২, অস্ত্রসহ আটক ৫

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নের চরঘাসিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৩টি একনলা বন্দুক, ২ রাউন্ড গুলি, ৬টি রামদা, ৫টি বল্লম ও লোহার রডসহ ৫ জনকে আটক করেছে কোস্টগার্ড। নিহত দুইজন ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে কোস্টগার্ড। গতকাল বৃহস্পতিবার সকালে দূর্গম চরঘাসিয়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, চরঘাসিয়ার কবির ও সাহারাজ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেঘনাবেষ্টিত হাতিয়া এবং নোয়াখালীর মূলভূখন্ড থেকে বিচ্ছিন্ন একটি দ্বীপ চরঘাসিয়া। সেখানে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খোকন ও তার ভাই ফখরুল ডাকাতের সাথে বিরোধ চলে আসছিল। কিছুদিন আগে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা খোকনকে আটক করলে চরটির দখল নেন ফখরুল। কয়েকদিন আগে কারাগার থেকে জামিনে আসে খোকন। পরে তার দখল পুনঃরায় নিয়ন্ত্রণে নিতে তাদের উভয় পক্ষের মধ্যে বিরোধ শুরু হয়। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার ভোরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

হাতিয়া কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. সাফিউল কিঞ্জল জানান, আধিপত্য নিয়ে দুই ডাকাত গ্রুপের মধ্যে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৫ জনকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ