Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বান্দরবানের আলীকদ‌ম উপজেলার (ইউএনও) হিসেবে অর‌বিন্দ বিশ্বাস কে পদায়ন

বান্দরবান সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪৫ পিএম

ট্রফি কান্ডে বিতর্কিত ইউএনও মেহরুবা ইসলাম কে বদলীর পর বান্দরবানের আলীকদ‌ম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে অর‌বিন্দ বিশ্বাসকে পদায়ন করা হয়েছে। তি‌নি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা।

মঙ্গলবার (২৭‌ সে‌প্টেম্বর) চট্টগ্রামের অ‌তি‌রিক্ত বিভাগীয় ক‌মিশনার (সা‌র্বিক) ড. প্রকাশ কা‌ন্তি চৌধুরী স্বাক্ষ‌রিত প্রজ্ঞাপ‌নে বিষয়‌টি জানানো হয়েছে।

প্রজ্ঞাপ‌নে উল্লেখ করা হ‌য়ে‌ছে, বিসিএস (প্রশাসন) ক‌্যাডারের কর্মকর্তা অর‌বিন্দ বিশ্বাসকে বান্দরবা‌নের আলীকদ‌ম উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হি‌সে‌বে পদায়ন করা হ‌য়ে‌ছে।

এর আগে গত শুক্রবার সন্ধ্যার দিকে আলীকদম উপজেলার চৈক্ষ্যং আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে ফুটবল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে সবার সামনে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের ট্রফি ভেঙে ফেলেন ইউএনও মেহরুবা ইসলাম। এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে ইউএনওকে নিয়ে সমালোচনা শুরু হয়। ট্রফি ভাঙার প্রতিবাদে ইউএনওর প্রত্যাহার চেয়ে বান্দরবান ও আলীকদমে বিক্ষোভ করেছেন স্থানীয় লোকজন। এরই মধ্যে ইউএনও মেহরুবা ইসলামকে ঢাকা বিভা‌গে বদ‌লি করা হ‌য়ে‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ