Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডুমুরিয়া ও উলিপুরে বজ্রপাতে মৃত্যু ২

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

 খুলনার ডুমুরিয়ায় বজ্রপাতে মঙ্গল দাস (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি ডুমুরিয়া উপজেলার বরাতিয়া দাসপাড়া গ্রামের মৃত বাবুরাম দাসের ছেলে। গতকাল দুপুরে বজ্রপাতের ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য পলাশ দাস ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সকালে মঙ্গল দাস প্রতিদিনের মতো মাঠে কাজ করতে যান। দুপুর ১২টার দিকে প্রচÐ বৃষ্টি ও বজ্রপাত হয়। দুপুর ১টা বেজে গেলেও তিনি বাড়িতে না আসায় পরিবারের লোকজন তাকে মাঠে খুঁজতে গিয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তার লাশ বাড়িতে নিয়ে আসা হয়।

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান : কুড়িগ্রামের উলিপুরে বজ্রপাতে শহিদুল ইসলাম (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় একটি গরু ও দুইটি ছাগল মারা যায়। ঘটনাটি ঘটেছে, গতকাল মঙ্গলবার দুপুরে রামদাস ধনিরাম কানিপাড়া এলাকায়।

জানা গেছে, পৌরসভার রামদাস ধনিরাম কানিপাড়া গ্রামের জহুর মিয়ার ছেলে শহিদুল ইসলাম বাড়ির পাশে থাকা জমিতে কাজ করছিল। এ সময় ঘটনাস্থলেই বজ্রপাতের আঘাতে শহিদুল ইসলাম গুরুত্বর আহত হন। এ সময় একটি গরু ও দুইটি ছাগল জমিতেই মারা যায়। পরে স্থানীয়রা শহিদুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শহিদুল ইসলাম হযরত ফাতিমা (রাঃ) পৌর বালিকা বিদ্যালয় ও কলেজের অফিস সহায়ক হিসাবে কর্মরত ছিলেন। উলিপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আনিছুর রহমান বজ্রপাতে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ