Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেবি বাম্পের ছবি প্রকাশ করে মাতৃত্বের ইঙ্গিত দিলেন বুবলী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৪ পিএম

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। কয়েকবছর ধরেই গুঞ্জন মা হয়েছেন তিনি। তবে বুবলী সবসময় বিষয়টি অস্বীকার করে আসছেন। এ কারণে নির্দিষ্ট করে কেউ কখনো কিছুই বলতে পারেননি। এবার সেই গুঞ্জন যেন নিজেই সত্যি প্রমাণ করলেন বুবলী!

মঙ্গলবার বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেছেন এ নায়িকা। ছবি দুটিই এক জায়গায় তোলা। কোনো এক হোটেল কক্ষে। আর ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’

তার এমন ক্যাপশনের পর গুঞ্জন ছড়িয়েছে, দুই বছর আগেই সন্তানের মা হয়েছেন বুবলী। সেটা হতে পারে ২০২০ সাল। কারণ ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে দীর্ঘ ১১ মাস সব কাজ থেকে দূরে ছিলেন বুবলী। তবে ছবিগুলো যে যুক্তরাষ্ট্রে বসে তোলা, সেটি জানালেও কোন সময়ে তোলা সে বিষয়ে কোনো ধারণা পাওয়া যায়নি বুবলীর পোস্টে।

এদিকে, শাকিব খানের ছেলে জয়ের জন্মদিন আজ। অনেকে ধারণা করছেন, বুবলীর সন্তানের পিতাও শাকিব। অথচ পিতৃস্নেহ একা উপভোগ করছে জয়। এটা মেনে নিতে কষ্ট হচ্ছে বুবলীর। এজন্য নিজের সন্তানের অধিকার প্রতিষ্ঠিত করতেই ইচ্ছে করেই জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে বিষয়টি প্রকাশ্যে আনার পথ তৈরি করছেন বুবলী।

অন্যদিকে বুবলী এখন ঢাকার একটি হাসপাতালে ‘চাদর’ সিনেমার শুটিং করছেন। শুটিং সেটে তাকে বেবি বাম্পের অবস্থায় দেখা যায়নি। সূত্র জানিয়েছে, বেবি বাম্পের ছবি ফেসবুকে শেয়ার করার পর মন খারাপ করে শুটিংয়ের স্পটের একটি কক্ষে বসে আছেন বুবলী।

উল্লেখ্য, এর আগে ২০২০ সালে বুবলীর মা হওয়ার গুঞ্জন রটেছিল। অভিনেত্রী তখন কাজ করছিলেন শাকিব খান প্রযোজিত ও কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ সিনেমায়। এ সিনেমার শুটিং শেষ করে বুবলী যুক্তরাষ্ট্র চলে যান। লকডাউনের পুরো সময়টা তিনি সেখানেই ছিলেন। ওই সময় গুঞ্জন শোনা গিয়েছিল, যুক্তরাষ্ট্রে সন্তান প্রসব করেছেন অভিনেত্রী। সন্তানের বাবার পরিচয় হিসেবে শাকিব খানের নাম শোনা গিয়েছিল তখন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ