Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণআন্দোলন ঠেকাতে আ. লীগ সন্ত্রাসী পথ বেছে নিয়েছে : ময়মনসিংহে সৈয়দ এমরান সালেহ প্রিন্স

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০১ এএম

 গণআন্দোলন ঠেকাতে আওয়ামী লীগ সন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, আওয়ামী লীগ রক্তের হলি খেলায় মেতে উঠেছে। তারা চলমান গণআন্দোলন ও বিক্ষোভ ঠেকাতে সন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়’সহ বিভিন্ন স্থানে বিএনপির সমাবেশে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা হামলার করছে। কিন্তু রক্ত চক্ষু দেখিয়ে, রক্ত ঝরিয়ে জনগণকে দমন করতে পারবে না।
এ সময় বিএনপি নেতা প্রিন্স আরও বলেন, নিজেদের ভাগ্য পরিবর্তনে আওয়ামী নেতারা দুর্নীতি, লুটপাটে নিমজ্জিত। তাদের অপকর্মে দেশ আজ ধ্বংসের মুখোমুখি। এ অবস্থায় গণআন্দোলন ও বিক্ষোভ থেকে বাঁচতে আওয়ামী লীগের নেতারা প্রতিদিন মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজাচ্ছে। তারা বৈশ্বিক সঙ্কটের কথা বলে নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার অপচেষ্টা করছে। তাদের দুর্নীতি, লুটপাট, অব্যাবস্থাপনা, ভ্রান্তনীতির ফলে সর্বগ্রাসী মহা সঙ্কট সৃষ্টি হয়েছে। কিন্তু এই সঙ্কটের মধ্যেও সরকারের দুর্নীতি, লুটপাট, অত্যাচার, নির্যাতনসহ অপকর্ম থেমে নেই। গতকাল বিকেল ৫টায় ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার জুগলী ইউনিয়নের খলিশাকুড়ি ঈদগাহ মাঠে ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বিএসসি’র মৃত্যুতে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় মরহুম রফিকুল ইসলাম বিএসসির আত্মার মাগফেরাত কামনা করে সৈয়দ এমরান সালেহ প্রিন্স আরও বলেন, মানুষ গড়ার কারিগর ছিলেন রফিকুল ইসলাম বিএসসি। তিনি বিএনপিকে তৃণমূল পর্যায়ে সংগঠিত করতে নিরলস ভাবে কাজ করেছেন। বিএনপিতে তার অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করা হবে।
শোকসভায় সভাপতিত্ব করেন হালুয়াঘাট ঊপজেলা বিএনপির যুগ্ম আহŸায়ক হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ। এতে আরও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহŸায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, উত্তর জেলা বিএনপির সদস্য আবদুল হামিদ, আলী আশরাফ প্রমূখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ