Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোগা সীমান্তে ১০টি স্বর্ণের বারসহ আটক ১

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০১ এএম

বেনাপোলের গোগা সীমান্ত এলাকায় সারের ব্যাগে থেকে ১০টি স্বর্ণের বারসহ সাকিব হোসেন নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড (বাংলাদেশ) সদস্যরা। সাকিব গোগা গ্রামের মৃত কালাম হোসেনের ছেলে। গতকাল সকাল ৯ টার দিকে গোগা সীমান্তের গাজীপাড়া থেকে তাকে আটক করা হয়।
খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্ণেল তানভীর রহমান জানান, গোপন খবর আসে স্বর্ণের একটি বড় চালান ভারতে পাচারের উদ্দেশ্যে গোগা সীমান্তের গাজীপাড়া পাকা রাস্তার উপর অবস্থান করছে। এই খবরের ভিত্তিতে বিজিবির একটি দল সেখানে অভিযান চালিয়ে পাচারকারীকে আটক করে ক্যাম্পে নিয়ে আসেন। পরে তার হাতে থাকা সারের ব্যাগে তল্লাশি চালিয়ে ১০টি স্বর্ণের বার জব্দ করা হয়। যার ওজন ১ কেজি ২৩৩ গ্রাম এবং বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা। তিনি আরও জানান, স্বর্ণের পাচার রোধে সীমান্ত এলাকায় বিজিবির টহল জোরদার করা হয়েছে। আটকের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ