Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চার দফা দাবিতে মানববন্ধন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০১ এএম

কথায় কথায় চাকরিচ্যুত বন্ধ, বেতন ও টিএ-ডিএ বৃদ্ধি, চাকরি নীতিমালা তৈরি ও অবৈধ প্রেসক্রিপশন সার্ভে বন্ধসহ চার দফা দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে সড়কে ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনস (ফারিয়া) রাজবাড়ী জেলা শাখা।
সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন কর্মসূচিতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনস ফারিয়া রাজবাড়ী জেলা শাখার সভাপতি সৈয়দ আলী ইকবাল মিঠু, সাধারণ সম্পাদক সাগর চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান, উপদেষ্টা আব্দুস সাত্তার বক্তব্য প্রদান করেন।
বক্তারা কথায় কথায় চাকরিচ্যুত বন্ধ, বেতন ও টিএ-ডিএ বৃদ্ধি, চাকরির নীতিমালা তৈরি ও অবৈধ প্রেসক্রিপশন সার্ভে বন্ধসহ চার দফা দাবি জানান। দাবি না মানা হলে সারাদেশে আরো বড় কর্মসূচি পালনের কথা জানান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ