Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেফতার

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৮:৪৮ পিএম

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নে পালাসুতা গ্রামে গণপিটুনি দিয়ে ওবায়দুল নামে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ভুক্তভোগী ঐ গৃহবধূ বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মুরাদনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তার ওবায়দুল হক পালাসুতা গ্রামের মোতাহার হোসেনের ছেলে।

ভুক্তভোগী গৃহবধূর অভিযোগে বলেন, ওবায়দুল হক গ্রামে একটি মুদি দোকান পরিচালনা করেন। সেই সুবাদে তার সাথে সু-সম্পর্ক গড়ে উঠে ওই গৃহবধূর সাথে। সোমবার দিবাগত রাতে প্রকৃতির ডাকে ঘরের বাইরে গিয়ে ১০ মিনিট পর ফিরে দেখেন ওবায়দুল হক তার রুমের খাটের উপর বসে আছে,পরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে ওবায়দুলকে গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে জানতে চাইলে মুরাদনগর থানার এসআই মোঃ হাক্কানী বিল্লাহ বলেন, থানা থেকে খবর পেয়ে ফোর্সসহ আমি ঘটনাস্থলে গিয়ে দেখি অভিযুক্ত ওবায়দুল আহত অবস্থায় একটি খাটের উপর পড়ে রয়েছে। পরে তাকে উদ্ধার করে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, গ্রেপ্তারকৃত যুবক ওবায়দুলের বিরুদ্ধে নির্যাতনের শিকার গৃহবধূ বাদী হয়ে একটি মামলা করেছেন। বুধবার তাঁকে আদালতে প্রেরন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ