Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে নিখোঁজ ৪ স্কুলছাত্রকে হত্যার পর মাটিতে পুঁতে রেখেছে দুর্বৃত্তরা

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:০৩ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০১৬

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জের বাহুবলে নিখোঁজ স্কুলছাত্রদের মধ্যে বাকী চার জনকে হত্যার পর মাটিতে পুঁতে রেখেছিল দুর্বৃত্তরা।আজ বুধবার সকালে উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের একটি মাঠের মাটির নিচ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।
নিহতরা হলো, উপজেলার ভাদেস্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের ওয়াহিদ মিয়ার পুত্র ২য় শ্রেণির ছাত্র জাকারিয়া শুভ (৭), একই পরিবারের আব্দুল আজিজের পুত্র ৪র্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০), আব্দাল মিয়ার পুত্র ১ম শ্রেণির ছাত্র মনির মিয়া (৬)। তারা ৩ জন একে অপরের আপন চাচাতো ভাই, এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের পুত্র ইসমাইল হোসেন মাদ্রাসার ৪র্থ শ্রেণির ছাত্র।
গত ১২ ফেব্রুয়ারি শুক্রবার বিকালে তারা বাড়ির পাশের খেলার মাঠে খেলতে যায়। সন্ধ্যার পরও তারা বাড়িতে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। ওই দিন রাতে তাদের সন্ধানে বাহুবলে মাইকিং করা হয়। রাতেই জাকারিয়া শুভর পিতা ওয়াহিদ মিয়া বাহুবল থানায় জিডি করেন।নিখোঁজের পর পুলিশ সুপার নিখোঁজ ছাত্রদের সন্ধানদাতাদেরকে ২০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন। গত ১৫ ফেব্রুয়ারি সিলেটের ভারপ্রাপ্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভূইয়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।আজ বুধবার সকালে গ্রামের পাশের একটি বালুর মাঠে ৪ স্কুল ছাত্রের লাশের সন্ধান পায় এলাকাবাসী।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। এএসপি মাসুদুর রহমান মনির শিশুদের লাশ উদ্ধারের ঘটনা স্বীকার করেছেন। ৪ স্কুল ছাত্রের লাশ উদ্ধারের সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শতশত মানুষ সেখানে জড়ো হয়েছেন। তবে হত্যাকাণ্ডের কোনো মোটিভ এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ