Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ী জেলা শহরের রেলস্টেশন এলাকা থেকে গত বুধবার মুছা প্রামাণিক নামে এক আন্তঃজেলা ডাকাত দলের সদস্যকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, গত ৩ ডিসেম্বর জেলা সদরের চন্দনী এলাকায় সড়কে ডাকাতির ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের হয়। এরপর রাজবাড়ী জেলা পুলিশ ডাকাতদের ধরতে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনার করে। বুধবার দুপুরে শহরের রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর ওই ডাকাত মুছা প্রামাণিক পুলিশের কাছে স্বীকার করে চন্দনীতে ডাকাতির সাথে সে জড়িত রয়েছে এবং ডাকাতি শেষে পুলিশের তারা খেয়ে পাশের গ্রামের একটি বট গাছের নিছে একটি ওয়ান শুটার গান ও রাউন্ড গুলি লুকিয়ে রেখেছে। তার দেয়া তথ্য অনুযায়ী উক্ত স্থান হতে বুধবার রাতে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। মুসা প্রামাণিকের বিরুদ্ধে, রাজবাড়ী, পাবনা ও কুষ্টিয়ায় মোট ৬টি মামলা রয়েছে।  
পুলিশের মতবিনিময় সভা
প্রতি বছর শীত মৌসুমে ঘন কুয়াশার কারণে সড়ক ও মহাসড়কে ডাকাতির বেড়ে যায়। এবার রাজবাড়ীর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সড়কে ডাকাতি রোধে সদর উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও গ্রাম পুলিশ সদস্যদের নিয়ে মতবিনিময় সভা করেছে রাজবাড়ী থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে রাজবাড়ী থানায় অনুষ্ঠিত হয় ওই মতবিনিময় সভা। রাজবাড়ী থানার ওসি আবুল বাশার মিয়া জানান, সড়কে ডাকাতি রোধে উপজেলার সকল চেয়ারম্যানদের এবং গ্রাম পুলিশদের সজাগ থাকতে বলা হয়েছে এবং প্রয়োজনে পালাক্রমে পাহারার ব্যাবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ