Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি নাগরদোলায় চড়ে ক্ষমতায় বসতে চায়: ইনু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৬:২৯ পিএম

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নাগরদোলায় চড়ে ক্ষমতায় যেতে চায়। তাদের আন্দোলনের নাটক একটি পরিস্কার ষড়যন্ত্র। দেশে কোন অস্বাভাবিক কিংবা রাজাকার সমর্থিত সরকার গঠনের চেষ্টাকে যে কোন মূল্যে প্রতিহত করা হবে।

আজ মঙ্গলবার দুপুরে রংপুর টাউন হলে জাসদের বিভাগীয় প্রতিনিধি সম্মেলনের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি চক্রের কাছে নির্বাচন কিংবা গণতন্ত্র কোন সমস্যা না। তারা এই মুহূর্তে অস্বাভাবিক তালেবানী সরকার কায়েমের চক্রান্ত করছে।

ইনু বলেন, প্রথম একাত্তরের পরাজিত শক্তি বিএনপি দেশে আন্দোলনের নামে অস্বাভাবিক সরকার গঠনের পায়তারা করছে, দ্বিতীয়ত বাজার সিন্ডিকেট কারসাজি করে জনগণের দুর্ভোগ বাড়িয়েছে, তৃতীয়ত লুটেরা চাটার দল রাষ্ট্রীয় সম্পদ আত্মসাত করছে এবং গুন্ডাবাজি-ক্ষমতাবাজি দেশকে ঝুঁকির মুখে ফেলেছে।

তিনি আরও বলেন, দেশে স্থায়ী শান্তির জন্য, রাষ্ট্রকে রক্ষার জন্য রাজাকার, তালেবানী, জামায়াতী ও তার রাজনৈতিক মিত্র বিএনপিকে ক্ষমতার বাহিরে রাখতে হবে। সেই সাথে বুলডোজার দিয়ে বাজার সিন্ডিকেটের হোতা, রাষ্ট্রীয় সম্পদ লুণ্ঠনকারী, ক্ষমতাবাজ ও গুন্ডাতন্ত্রকে ধ্বংস করতে হবে। তিনি দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রকে প্রতিহত জাসদ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার, উপদেষ্টা মন্ডলীর সদস্য ডা. একরামুল হোসেন স্বপন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মনা ও রংপুর মহানগর জাসদের সভাপতি সাহিদুল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • মোঃ হেদায়েত উল্লাহ ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৩ পিএম says : 0
    ইনু সাহেব প্রলাপ বকছেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ