Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরকে অপরাধমুক্ত রাখতে সিসিটিভির আওতায় আনা হচ্ছে

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরকে অপরাধমুক্ত রাখার লক্ষে সিসিটিভি'র আওতায় আনা হচ্ছে। প্রাথমিকভাবে ফুলপুর পৌরসভাকে অপরাধমুক্ত রাখার লক্ষ্য নিয়ে কাজ করছে ফুলপুর থানা প্রশাসন।

জানা যায়, ময়মনসিংহের নতুন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা গত ৭ সেপ্টেম্বর ফুলপুর থানায় এসে এক মতবিনিময় সভায় বলেছিলেন পুরা ময়মনসিংহকে অপরাধমুক্ত রাখার লক্ষ্যে সিসিটিভি'র আওতায় আনা হবে। এরই অংশ হিসেবে প্রাথমিকভাবে ফুলপুর পৌরসভার ৩২টি পয়েন্টে সিসিটিভি প্রতিস্থাপনের সিদ্ধান্ত নিয়েছে ফুলপুর থানা প্রশাসন। এগুলোর কন্ট্রোল রুম থাকবে থানা ভবনে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর থেকে পৌরসভার কদমতলা থেকে সাহাপুর পর্যন্ত, ছনকান্দা, আমুয়াকান্দা, তালতলা, দিউ মোড় ও বাসস্ট্যান্ডসহ মোট ৩২টি পয়েন্টে সিসিটিভি স্থাপনের কাজ শুরু করা হয়েছে।
সিসিটিভি স্থাপন কাজের উদ্বোধন করেন ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।
এ সময় উপস্থিত ছিলেন, সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান শাহা আলী, ফুলপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, ফুলপুর থানার এসআই মাহবুব, এসআই আব্দুল খালেক, ইউপি সদস্য তোতা মিয়াসহ ফুলপুর থানার অফিসার ও সাংবাদিকবৃন্দ।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাদের নতুন পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞার নির্দেশনায় এ কাজ হাতে নেওয়া হয়েছে। আগামী ১ অক্টোবরের মধ্যে সিসিটিভি ক্যামেরা স্থাপনসহ আনুষাঙ্গিক কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। এরপরই আমরা উহা উদ্বোধন করতে পারবো। এ ব্যাপারে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ