Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

মুঠোফোন ট্রাকিং করে আসামি গ্রেপ্তার

সিলেট অফিস | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ৫:১৭ পিএম

সিলেট অফিস : সিলেট কমার্স কলেজের শিক্ষার্থী মিসবাহ উদ্দিনকে (২২) কুপিয়ে হত্যার পর পালিয়ে যাওয়া কবির আহমদকে (২৬) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে ঢাকার শাহবাগ থেকে সংশ্লিষ্ট থানা-পুলিশের সহায়তায় সিলেট কোতোয়ালি থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

সিলেট কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) নুরুল হুদা আশরাফী বলেন, মুঠোফোনে ট্রাকিংয়ের মাধ্যমে কবিরের অবস্থান নিশ্চিত হয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। দুপুরের দিকে তাঁকে নিয়ে সিলেট রওনা হয়েছে পুলিশ।

পুলিশ জানায়, কবিরের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমার বলধী গ্রামে। তিনি জিন্দাবাজার এলাকায় একটি দরজির দোকানে কাজ শিখছিলেন।

গত ২৬ নভেম্বর রাতে সিলেট নগরের জিন্দাবাজার এলাকায় কাস্টমসের প্রধান ফটকের কাছে মিসবাহকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে একদল দুর্বৃত্ত। ক্লোজ সার্কিট ক্যামেরায় খুনি শনাক্ত হলে এ ঘটনায় মিসবাহর মা নাজমা বেগম বাদী হয়ে কবিরসহ ছয়জনকে আসামি করে হত্যা মামলা করেন। মামলার পর থেকে কবির পলাতক। মিসবাহ সিলেট নগরের মজমুদারি এলাকার জার্মান প্রবাসী রহমত উল্লাহর একমাত্র ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ