Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বর্তমান দুনিয়ায় সবচেয়ে ‘হ্যান্ডসাম’ পুরুষ জর্জ ক্লুনি - ব্র্যাড পিট

| প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:১০ এএম

গায়িকা শানায় টোয়েইন তার 'দ্যাট ডোন্ট ইমপ্রেস মি মাচ গানে পৌরুষের উপমা হিসেবে ব্র্যাড পিটকে উল্লেখ করেছেন, কিন্তু এই হলিউড অভিনেতা নিজে বর্তমান দুনিয়ার সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ হিসেবে বেছে নিয়েছেন জর্জ ক্লুনিকে।
বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষের তালিকা তৈরি করলে সেই তালিকার প্রথম দিকেই থাকবে অস্কারজয়ী ব্র্যাড পিটের নাম। এবার ব্র্যাড পিট নিজেই জানালেন তার দৃষ্টিতে পৃথিবীর সবচেয়ে ‘হ্যান্ডসাম’ পুরুষের নাম।
স¤প্রতি ‘ভোগ-এ দেয়া এক সাক্ষাৎকার ব্র্যাড পিটকে জিজ্ঞেস করা হয়েছিল, পৃথিবীর সবচেয়ে ‘হ্যান্ডসাম’ পুরুষ কারা ছিলেন এবং বর্তমানে আছেন?’ উত্তরে ব্র্যাড পিট বলেন সবচেয়ে ‘হ্যান্ডসাম’ ছিলেন অস্কার জয়ী অভিনেতা পল নিউম্যান। তিনি খুব সুন্দর মনের একজন মানুষ। বয়স হওয়ার পর যতদিন বেঁচে ছিলেন, আকর্ষণীয় ছিলেন। ব্র্যাড পিট বলেন, ‘বর্তমানে দুনিয়ায় সবচেয়ে সুদর্শন কারো নাম যদি নিই, তিনি জর্জ ক্লুনি।’ ব্র্যাড পিটকে এরপর দেখা যাবে ‘ব্যাবিলন’ ছবিতে। এই ছবিতে ব্র্যাড পিটের সঙ্গে আরও অভিনয় করবেন মার্গট রবি, দিয়েগো কালভা ও টোবি ম্যাগুইয়ার। এই কমেডি-ড্রামাটি চলতি বছরের ২৫ ডিসেম্বর মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ