Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলো বাবা ৬ মাসের কারাদন্ড

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:১০ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে মাদকাসক্ত ছেলেকে পুলিশে ধরিয়ে দিলো বাবা। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাফিউল আলম তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
দন্প্রাডপ্ত শ্যামল রবিদাস (১৯) ঘোড়াঘাট ইউনিয়নের তোষাই নয়াপাড়া গ্রামের কানু রবি দাসের ছেলে। ঘোড়াঘাট থানার উপ পরিদর্শক খোকন জানান, শ্যামল রবিদাস মাদক সেবন করে পরিবারের সদস্যদের সঙ্গে খারাপ আচরণসহ টাকা নিয়ে প্রায় ঝামেলা করতেন। বিষয়টি নিয়ে অতিষ্ঠ হয় তার পরিবারের সদস্যরা।
এ কারণে গত ২৪ সেপ্টেম্বর সকালে শ্যামল রবি দাসের বাবা ছেলের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি লিখিত অভিযোগ করেন। একই দিন সন্ধ্যার দিকে ছেলেকে বাড়িতে আটকে রেখে পুলিশে খবর দেয় বাবা কানু রবি দাস। পরে পুলিশ গিয়ে তাকে (শ্যামল) কে থানায় নিয়ে আসে।
এ প্রসঙ্গে ঘোড়াঘাট থানার ওসি (তদন্ত) মো. মমিনুল ইসলাম জানান, গত রোববার সকালে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক এ রায় দেন। দÐপ্রাপ্ত শ্যামলকে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ