Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ছোট যমুনায় ডুবে শিশুর মৃত্যু

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৯ এএম

নওগাঁয় ছোট যমুনা নদীতে গোসল করতে নেমে সুমাইয়া (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গত রোববার সদর উপজেলার দুপুরেচাকলা স্কুলের সামনে ছোট যমুনা নদীতে গোসল করতে নামলে ওই শিশু ডুবে মৃত্যু হয়। সে বক্তারপুর গ্রামের হেলাল হোসেনের মেয়ে।
জানা যায়, সুমাইয়ার মা ইকরতাড়া গ্রামের এক মাদরাসায় মেয়েকে রেখে আসেন। গত রোববার বেলা সাড়ে ১১টা থেকে বৃষ্টি শুরু হলে মাদরাসাসহ এলাকার আরও শিশুরা মিলে নদীতে গোসল করতে যায়। একে একে সবাই উঠে আসলেও সুমাইয়া উঠে না আসায় সহপাঠিরা স্থানীয়দের খবর দিলে মাদরাসার শিক্ষকসহ গ্রামবাসীরা নদীতে গিয়ে সুমাইয়াকে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নওগাঁ সদর মডেল থানার ওসি ফয়সাল বিন আহসান বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ