Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে গৃহবধূর লাশ উদ্ধার : ঘাতক স্বামী আটক

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৯ এএম

ঝালকাঠির রাজাপুরে খাটের নিচ থেকে এক সন্তানের জননী গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ শারমিন আক্তার (২৫) মঠবাড়ি এলাকার হাচান হাওলাদারের স্ত্রী এবং ঝালকাঠি সদর উপজেলার সাচিলাপুর গ্রামের মৃত মনির হোসেনের মেয়ে। গত রোববার বিকেলে উপজেলার মঠবাড়ি পূর্ব বাদুরতলা মিলবাড়ি বাজার সংলগ্ন গৃহবধূর স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধূর স্বামী মো. হাচান হাওলাদারকে (৩০) পালিয়ে যাওয়ার সময় উপজেলার নৈকাঠি এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় পুলিশ আটক করেছে। হাচান পেশায় একজন দিনমজুর। সে মাদকাসক্ত বলে একাকাবাসীর অভিযোগ।
স্থানীয়রা জানায়, হাচান একজন মাদকাসক্ত ছিল। মাদকের টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করতো হাচান।
হাচানের ছোট ভাই আট বছর বয়সী রমজান জানায়, দুপুরে খালে গোসল শেষ করে সে বাড়িতে আসে। এ সময় শারমিন মেরে কাঁথায় পেঁচিয়ে ঘরের মধ্যে খাটের নিচে আর বড় ভাই হাচার খাটের পাশে বসে থাকতে দেখে রমজান।
রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, হাচানকে আটক করা হয়েছে। মৃতের গলায় দাগ রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার ময়নাতদন্তের জন্য ঝালকাঠি পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। গৃহবধূর পাঁচ বছর বয়সী শাওন নামের একটি ছেলে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ