Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে জঙ্গি আস্তানা ঘিরে র‌্যাবের অভিযান আটক ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১০:৫৩ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার কর্নেলহাটের একটি বাড়িকে ঘিরে কয়েক ঘন্টার অভিযানের পর জঙ্গি সন্দেহে তিনজনকে আটক করে র‌্যাব। বৃহস্পতিবার ভোরে ওই এলাকার মুকিম তালুকদার পাড়ার একটি দুতলা বাড়িতে অভিযান শুরু করে এলিট বাহিনী র‌্যাবের শতাধিক সদস্য। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই বাড়িতে থাকা সন্দেহভাজন জঙ্গিরা দুতলায় আগুন ধরিয়ে দেয়।
অভিযানে থাকা র‌্যাব-৭ চট্টগ্রামের পরিচালক লে. কর্নেল মিফতা উদ্দিন আহমেদ জানান আগুনে জঙ্গিদের কিছু বইপুস্তক ও ল্যাপটপ পুড়ে গেছে। বাড়িতে বিস্ফোরক থাকতে পারে এমন আশঙ্কায় র‌্যাবের বোম ডিসপোজল টিকে তলব করা হয়েছে। ঢাকা থেকে র‌্যাবের আরও একটি বিশেষ টিম এসে অভিযানে অংশ নিয়েছে।
ওই বাড়িকে ঘিরে বিশাল এলাকা র‌্যাব কর্ডন করে রেখেছে। বাড়ির বাসিন্দাদের ঘর থেকে বের না হতে মাইকে নির্দেশনা দেওয়া হয়েছে। পুরো এলাকায় এক ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে। র‌্যাব জানায় বুধবার রাতে একে খান এলাকা থেকে সন্দেহভাজন দুই জঙ্গিকে আটকের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ওই আস্তানার সন্ধান পায় র‌্যাব। ভোরে তাদের নিয়ে ওই বাড়িতে অভিযানে গেলে বাড়িতে থাকা জঙ্গিরা আগুন ধরিয়ে দেয়। পরে সেখান থেকে ৩ জঙ্গিকে আটক করেছে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ